বন্ধ হয়ে যাচ্ছে ভিস্তারা এয়ারলাইন্স

৩১ আগস্ট, ২০২৪

প্রতিষ্ঠার ১০ বছরেরও বেশি সময় পর বন্ধ হয়ে যাচ্ছে ভারতভিত্তিক বিমান সংস্থা ভিস্তারা এয়ারলাইন্স। আগামী ১১ নভেম্বর ভিস্তারা এয়ারলাইন্স এয়ার ইন্ডিয়ার সঙ্গে একীভূত হয়ে যাবে। ওইদিনের পর থেকে ভিস্তারার বিমানগুলো এয়ার ইন্ডিয়ার মোড়কে চলাচল করবে।

গতকাল শুক্রবার (৩০ আগস্ট) ভিস্তারা এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায় এই বিমানের শেষ উড়ান হবে ১১ নভেম্বর। এরপর এই সংস্থার সমস্ত বিমান হস্তান্তর করা হবে এয়ার ইন্ডিয়ার কাছে। আর বুকিংও করা হবে এয়ার ইন্ডিয়ার মাধ্যমেই। তবে ১১ নভেম্বর পর্যন্ত সমস্ত ফ্লাইট যথাযথভাবে পরিচালিত হবে বলেই জানা গেছে। এতে গ্রাহকদের কোনও সমস্যা হবে না।

ভিস্তারা সিইও বিনোদ কন্নন বলেছেন, গত ১০ বছর ধরে যে সমস্ত গ্রাহক ভিস্তারার পাশে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ জানাই আমরা। এখন থেকে এয়ার ইন্ডিয়ার সঙ্গে জুড়ে যাবে ভিস্তারা আর এর মাধ্যমে গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়া যাবে।

এয়ার ইন্ডিয়ার পরিষেবা বাড়বে*
এয়ার ইন্ডিয়ার সিইও ও ম্যানেজিং ডিরেক্টর ক্যাম্পবেল উইলসন জানিয়েছেন, ভিস্তারার সঙ্গে বেশ কয়েক মাস একত্রে কাজ করেছে এয়ার ইন্ডিয়া। সংস্থার কর্মী, অতিরিক্ত বিমান, গ্রাউন্ড স্টাফ সব মিলিয়ে অসাধারণ পরিষেবা দিতে চলেছে। এয়ার ইন্ডিয়ার অতিরিক্ত যাত্রাপথ, অতিরিক্ত বিমান ও কর্মীর মাধ্যমে এবার থেকে আরও ভাল পরিষেবা দিতে চলেছে গ্রাহকদের।

এয়ার ইন্ডিয়া এবং ভিস্তারার একীভূত হওয়ার পর গ্রাহকরা আরও ভালো সেবা পাবেন বলেই দাবি করছে সংস্থাটি।

সূত্র: এবিপি