ঠাকুরগাঁওয়ে বিএনপির জরুরি সভা, নেতাকর্মীদের কঠোর হুঁশিয়ারি

০১ সেপ্টেম্বর, ২০২৪

দেশের চলমান পরিস্থিতির উপরে বিবেচনা করে ঠাকুরগাঁওয়ে জরুরি সভা করেছে জেলা বিএনপি। এসময় দলীয় নেতাকর্মীদের কোনও ধরণের অন্যায়ের সাথে জড়িত না থাকার আহব্বান জানিয়ে কঠোর হুঁশিয়ারিও দেন দলের শীর্ষ পর্যায়ের নেতারা।

জেলা বিএনপির আয়োজনে শহরের কালিবাড়ী এলাকায় অবস্থিত মির্জা রুহুল আমিন মিলনায়তন হলরুমে এই সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন।

এসময় বিএনপির নেতাদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আছে যদি কোনও চাঁদাবাজের সঙ্গে, কোনও নাশকতার সঙ্গে বিএনপির কোনও নেতার সম্পৃক্ততা থাকে তাকে দল থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে। এমন কোনও কাজ করা যাবে না যা জনগণের আস্থা নষ্ট করে। জনসম্পৃক্ত থেকে জনগণের আস্থা অর্জন ও তা অক্ষুন্ন রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব অ্যাড.আব্দুল হালিম,যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিনসহ জেলা উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।