জয়ের পর রিয়াল শিবিরে দুঃসংবাদ

০৩ সেপ্টেম্বর, ২০২৪

স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমের ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে প্রথমবার শুরুর একাদশে সুযোগ পান দানি সেবায়োস। সতীর্থদের সঙ্গে মাঠে নামার সময় হয়তো খুশি হয়েছিলেন এই ধারা আগামীতেও ধরে রাখবেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার। তবে রিয়াল বেতিসের বিপক্ষে ২-০ গোলের জয়ের ম্যাচে যা হয়েছে তা ঘুণাক্ষরে হয়তো কল্পনাও করেননি তিনি।

আসলে খেলোয়াড় তো দূরে থাক তার প্রতিদ্বন্দীও হয়তো এমনটা চাইবেন না। তবে অনিশ্চয়তার এই খেলায় সেবায়োস যা কল্পনা করেননি তাই হয়েছে। মৌসুম শুরু হতে না হতেই রিয়ালের হয়ে তার অনেকটা শেষ হয়েছে। ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ৬ থেকে ৮ সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে।

সেবায়োসের চোটের বিষয়ে এক বিবৃতি দিয়ে রিয়াল লিখেছে, ‘আমাদের খেলোয়াড় দানি সেবায়োসের রিপোর্ট হাতে পাওয়া গেছে। তার ডান গোড়ালির লিগামেন্ট গ্রেড-৩ পর্যায়ে ক্ষতিগ্রস্থ হয়েছে।’

রিয়াল বেতিসের বিপক্ষে ৬৫ মিনিটে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে চোট পান সেবায়োস। ২৮ বছর বয়সি মিডফিল্ডারের চোট রিয়ালের জন্য বড় ধাক্কার। কারণ ইতিমধ্যে নিয়মিত একাদশের দুই মিডফিল্ডারকে চোটের কারণে পাচ্ছে না লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

এদুয়ার্দো কামাভিঙ্গা ও জুড বেলিংহামকে হারানোর পর এবার সেবায়োসকে হারাল লস ব্ল্যাঙ্কোসরা।