যশোরে আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ এবং আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

০৪ সেপ্টেম্বর, ২০২৪

টিআই তারেক: আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ এবং আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের যৌথ উদ্যোগে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে প্রাতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।৪ সেপ্টেম্বর ২০২৪ বুধবার সকালে যশোর পুলেরহাটস্থ আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ ক্যাম্পাসে এই ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় ১-০ গোলে এগিয়ে থেকে বিজয়ী হয় মেডিকেল কলেজ একাদশ। মেডিকেল কলেজের পক্ষে একমাত্র গোলটি করেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. সঞ্জয় সাহা। আধা ঘন্টার খেলায় প্রথমার্ধের পাঁচ মিনিটের মাথায় গোলটি করেন তিনি। পরবর্তিতে ওয়েলফেয়ার সেন্টার একাদশ অনেকবার প্রতিপক্ষকে গোল দেয়ার জন্য আক্রমনে গেলেও ব্যর্থ হন তারা।

এসময় দর্শক গ্যালারীতে মেডিকেল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উল্লাসে ফেটে পড়েন।

খেলা শুরুর আগে নীল এবং সবুজ জার্সি গায়ে উভয় দল এবং আয়োজকরা ফটো সেশনে মিলিত হন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের উপদেষ্টা অধ্যাপক ডা. গোলাম মুক্তাদির। 

বিশেষ অতিথি ছিলেন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো: ইমদাদুল হক, অধ্যাপক ডা. এস এম আবু আহসান ও আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের পরিচালক মো: ফজলুল হক। আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের বিভিন্ন বিভাগের শিক্ষক-ছাত্রী-কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থেকে প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করেন।

এধরনের খেলার আয়োজন করায় আনন্দ প্রকাশ করে অনুভ‚তি ব্যক্ত করেন উভয় দলের খেলোয়াড় এবং ছাত্রীরা।

খেলায় রেফারি হিসেবে ছিলেন আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজের সেক্রেটারি সুব্রত বসাক এবং আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের কর্মকর্তা মো: আশিকুর রহমান। খেলা শেষে সবাই ফটো সেশন করেন।