পুকুরে ডুবে থাকা গাড়ি থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

০৪ সেপ্টেম্বর, ২০২৪

রাস্তার ধারের পুকুরে পড়ে রয়েছে একটি চারচাকা গাড়ি, সেটার মধ্য থেকেই উদ্ধার করা হলো চালকের অর্ধগলিত মরদেহ। বুধবার (৪ সেপ্টেম্বর) পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার পনিহাটি বিধানসভার পুরনো পোষ্ট অফিস এলাকায় চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে পুরনো পোষ্ট অফিস এলাকার একটি পুকুরে সাদা রঙের একটি প্রাইভেট কার ভাসতে দেখা যায়। কৌতুহলী বাসিন্দারা পুকুরটির সামনে ভিড় জমান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঘোলা থানার পুলিশ সদস্যরা। পরে ক্রেন দিয়ে গাড়িটি পানি থেকে তুলে আনা হয়ে।

গাড়ির ভেতরে চালকের আসন থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় বাসিন্দা সুজন রায় জানান, সকালে কাজে যাচ্ছিলাম। পরে এই ঘটনা দেখতে পাই। পুলিশ এসে ক্রেন দিয়ে গাড়িতে পাড়ে আনার ব্যবস্থা করে। আমিও পানিতে নেমে মরদেহটি উপরে তুলে আনি। পুলিশ মরদেহটি পানি থেকে উপরে তুলতে পারছিল না বলেই আমি পুকুরে নেমে সহায়তা করি। পচন ধরা দেহটি দেখে ৪-৫ দিন আগে মৃত্যু হয়েছে বলে মনে হয়েছে।

পানিহাঁটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাঞ্চন মুখার্জি জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিই। পুলিশও ঘটনাস্থলে এসে ক্রেন ও স্থানীয় বাসিন্দাদের সহায়তায় গাড়ি ও একজনের মরদেহ উদ্ধার করে। এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। আপনজন হারানো পরিবারের সবাইকে সমবেদনা জানাচ্ছি।

পুলিশ জানিয়েছে, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় ও কীভাবে এই ঘটনা ঘটলো, তা জানার জন্য তদন্ত শুরু হয়েছে।