দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

০৬ সেপ্টেম্বর, ২০২৪

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে গাছের গুঁড়ি ও খড়ি বোঝাই অপর এক ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই চালকের সহকারী (হেলপার) শ্রী সৌরভ পাহান নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে একই ট্রাকের চালক হাফিজুল ইসলাম।

শুক্রবার ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে কানাগাড়ী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নিহত শ্রী সৌরভ পাহান (২২)জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামের শরিপদ পাহানের ছেলে।  

অপরদিকে আহত ট্রাক চালক হাফিজুল ইসলাম নওগাঁ সদর উপজেলার রজতপুর গ্রামের মৃত আব্দুল গাজীর ছেলে। গুরুতর আহত ট্রাক চালক হাফিজুলকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক।

স্থানীয়দের বরাত দিয়ে ফায়ার সার্ভিস জানান, সকালে দিনাজপুরমুখী একটি ট্রাক কানাগাড়ী বাজারের পাশে থেমে ছিল।

একই সময় ঘোড়াঘাট থেকে দিনাজপুরগামী গাছের গুঁড়ি ও খড়ি বোঝাই অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছন থেকে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা স্থানীয়দের সহযোগীতায় চালক ও হেলপারকে উদ্ধার করে। তবে ঘটনাস্থলেই মারা যায় ট্রাকের হেলপার সৌরভ।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। লাশ হাসপাতালে রাখা হয়েছে। দাঁড়িয়ে থাকা ট্রাকটি ঘটনার পরেই পালিয়ে যায়। গুঁড়ি বোঝাই ট্রাকটি আমাদের হেফাজতে আছে।