গোপালগঞ্জে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ মিছিল অনুষ্ঠিত

০৬ সেপ্টেম্বর, ২০২৪

রাজনৈতিক দল হিসেবে নির্বাচন কমিশনে (ইসি) নিবন্ধন পেয়েছে গণঅধিকার পরিষদ (জিওপি)। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হকের নেতৃত্বাধীন এই দলকে ২ সেপ্টেম্বর নিবন্ধন দেয় ইসি। ৫১তম রাজনৈতিক দল হিসেবে গণঅধিকার পরিষদ নিবন্ধন পাওয়ায় গোপালগঞ্জে দলটির নেতা-কর্মীরা আনন্দ মিছিল করেছে। 

শুক্রবার বিকেল ৫টায় গোপালগঞ্জ পৌরসভার ঘোষেরচর কলাবাগান কার্যালয় থেকে এ আনন্দ মিছিল বের করে।  মিছিলটি  বিসিক সড়ক ও বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী গিয়ে শেষ হয়। এসময় তারা ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হকের ছবি সংবলিত প্লাকার্ড প্রদর্শন করে এবং বিভিন্ন স্লোগান দেয়
পরে গোপালগঞ্জ চৌরঙ্গী অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন গণঅধিকার পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি আল আমীন সরদার, সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, যুব অধিকার পরিষদের হাসিবুল ইসলাম।অনুষ্ঠান সঞ্চালনা করেন মোল্লা ইব্রাহিম।

এরআগে বেলা সাড়ে ৪টায় গোপালগঞ্জ পৌরসভার ঘোষেরচর কলাবাগান এলাকায় ফিতা কেটে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন করেন নেতা কর্মীরা। এসময় নেতা-কর্মীরা একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাস করেন।