কালিয়াকৈরে বন্ধুকে কুপিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

১০ সেপ্টেম্বর, ২০২৪

গাজীপুরের কালিয়াকৈরে দশ তলা একটি ভবনের ছাদ থেকে সাব্বির আহমেদ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে বন্ধুদের বিরুদ্ধে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার কালিয়াকৈর উপজেলার সফিপুর বালুর মাঠে ইউনিক টাওয়ারের দশ তলা একটি ভবনের ছাদে এ ঘটনা ঘটে। নিহত সাব্বির সফিপুর আন্দারমানি এলাকার বাসিন্দা লিটন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সফিপুর বালুর মাঠ এলাকায় ইউনিক টাওয়ারের নবম তলার বাসিন্দা আবদুর রহিম মিয়ার জমজ দুই ছেলে রাকিব ও সাকিব বন্ধু সাব্বিরকে নিয়ে ছাদে আড্ডা দিচ্ছিলেন। একপর্যায়ে ছাদে থাকা অন্য আরেক যুবককে নিচে পাঠিয়ে দেয় রাকিব ও সাকিব। পরে চাপাতি দিয়ে কুপিয়ে সাব্বিরকে জখম করে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর অবস্থায় সাব্বিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গের পাঠানো হয়েছে।