মারা গেলেন অভিনেত্রী মালাইকা অরোরার বাবা

১১ সেপ্টেম্বর, ২০২৪

নিজের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরার মৃত্যুদেহ। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে মালাইকা অরোররা বাবার নিথর দেহ উদ্ধার করা হয়। নিজের বাড়ির ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি, এমনটাই অনুমান করছে পুলিশ। কিন্তু এখনো ঘটনাস্থল থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। কেন এই ভাবে আত্মহত্যা করলেন মালাইকার বাবা সেই বিষয় অবশ্য এখনো কিছু জানতে পারেনি পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বাড়ির ষষ্ঠ তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছিণন অনিল। মুম্বাইয়ের বান্দ্রায় ঘটেছে এ ঘটনা। ঘটনাস্থলে বান্দ্রা পুলিশ ও মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা হাজির হয়েছেন।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় বাড়িতে ছিলেন না অভিনেত্রী। শোনা গেছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন মালাইকার বাবা। এ ঘটনায় মালাইকার সাবেক স্বামী আরবাজ খান ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশের সঙ্গে আরবাজকে কথা বলতেও দেখা যায়।

সকাল সকাল এই খবর আসায় হইচই পড়ে গিয়েছে বলিউডে। তবে ঘটনার কারণ সম্পর্কে এখনো কিছু জানতে পারেনি পুলিশ। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে মৃত্যুরহস্য উদঘাটনে কথা বলছে তারা।