স্যামসাংয়ের এই ফোনের দাম হাতের নাগালে

১৭ সেপ্টেম্বর, ২০২৪

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং বাজারে শিগগিরই নতুন স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে। যার মডেল গ্যালাক্সি এম১৫। স্যামসাংয়ের ফোনগুলো অ্যানড্রয়েডপ্রেমীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কোম্পানি একাধিকবার তাদের বিভিন্ন ফোনে অফার দিয়ে থাকে।

স্যামসাং গ্যালাক্সি এম১৫ মডেলটি কেনা যাবে ১৫ হাজার টাকার মধ্যেই। এই স্মার্টফোনটি ধূসর, গাঢ় নীল এবং হালকা নীল রঙের পাওয়া যাবে।

স্যামসাংয়ের নতুন এই ফোনটিতে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলিড ডিসপ্লে, যার ৯০ হার্জ রিফ্রেশ রেট, ৮০০ নিটস ব্রাইটনেস।

এই ফোনটি অ্যানড্রয়েড ১৩ ভার্সনে কাজ করবে।

এই ফোনটি একটি অক্টা-কোর চিপসেট দিয়ে সজ্জিত। যার মডেল মিডিয়াটেক ডায়মেনসন ৬১০০ প্লাস। এর সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ক্যামেরার ক্ষেত্রে, স্যামসাং গ্যালাক্সি এম১৫ মডেলে পাবেন একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি ২-মেগাপিক্সেল শ্যুটার রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৫জি কানেক্টিভিটির এই ফোনে ৬০০০ এমএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যা ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সমর্থন করে। ব্যাটারি একক চার্জে ২১ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক দিয়ে থাকে এবং ১২৮ ঘন্টা পর্যন্ত অডিও প্লেব্যাক দিতে সক্ষম।