পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৮ সেপ্টেম্বর, ২০২৪

গাজীপুরের কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকা এবং গাজীপুর সিটি বাসন থানা এলাকায় অটো রিকশা চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নিহত শিক্ষিকার স্বামী। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় কাপাসিয়ার চরমার্তা মসজিদ সংলগ্ন স্থানে দুই বাইক মুখোমুখি সংঘর্ষে শিক্ষিকা এবং বাসের সাথে ধাক্কায় চালক নিহত হয়।

নিহত সিদ্দিকা বেগম কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। সে কাপাসিয়া উপজেলার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

কাপাসিয়ার উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম বলেন, মঙ্গলবার সকালে গাজীপুরের বাসা থেকে প্রধান শিক্ষিকা সিদ্দিকা বেগম তার স্বামী মোটর বাইকযোগে কাপাসিয়ার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। গাজীপুর-কাপাসিয়া সড়কের চরমার্তা এলাকায় পৌঁছলে বিররীত দিক থেকে আসা মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুটি বাইক’ই সড়কে পড়ে গেলে ঘটনাস্থলে শিক্ষিকা সিদ্দিকা বেগম নিহত হয়। এসময় শিক্ষিকার স্বামী আতাউর রহমানসহ (৬০) এবং তিনজন গুরুতর আহত হয়। শিক্ষিকার স্বামীর অবস্থা আশঙ্কাজনক।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ আবুল ফজল বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত প্রধান শিক্ষিকার মরদেহ হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত আরো দুইজনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

অপরদিকে, একইদিন সকাল ৮ টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার চৌধুরী বাড়ী এলাকায় ঢাকা-ময়মসিংহ মহাসড়কে বাসের সাথে ধাক্কা লেগে অটো রিকশা চালক হারুন-অর রশিদ নিহত হয়।

নিহত হারুন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ মরুয়াদহ গ্রামের সাহেব উদ্দিনের ছেলে। সে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার হারিকেন এলাকার রত্না খাতুনের বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভোগড়া থেকে চান্দনা চৌরাস্তা যাওয়ার পথে বাসের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই অটোরিকশা চালক হারুন নিহত হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপির) বাসন থানার এসআই কামাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশা চালক হারুন-অর রশিদের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।