সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি ফোরকান, সম্পাদক কাইয়ূম

১৮ সেপ্টেম্বর, ২০২৪

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার সীতাকুণ্ড প্রেসক্লাবের কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক যুগান্তর সীতাকুণ্ড প্রতিনিধি সৈয়দ ফোরকান আবু ও সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় সীতাকুণ্ড প্রতিনিধি আব্দুল্লাহ কাইয়ূম চৌধুরী নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) প্রেসক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। একই দিন সদস্যরা সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোটগণনা শেষে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি ও সহসাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে—খাইরুল ইসলাম (দৈনিক জাতীয় অর্থনীতি) ও মো. নজরুল ইসলাম (দৈনিক নয়াদিগন্ত)। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল্লাহ আল ফারুক (দৈনিক মানবজমিন), অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন সবুজ শর্মা শাকিল (আজকের পত্রিকা), ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন শেখ মো. সালাউদ্দিন (দৈনিক যায়যায়দিন), অফিস পাঠাগার ও সমাজকল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আবুল খায়ের (দৈনিক সংবাদ সারাবেলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জয় চৌধুরী (দৈনিক আলোকিত সকাল)। পদাধিকারবলে নির্বাহী সদস্য হিসেবে থাকবেন সাবেক সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাবেক সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী।