চাচাকে কুপিয়ে হত্যার পর নিজ গলায় ছুরি চালান ভাতিজা

২০ সেপ্টেম্বর, ২০২৪

কিশোরগঞ্জের করিমগঞ্জে চাচাকে কুপিয়ে হত্যা করে দা দিয়ে নিজের গলা কেটেছে ভাতিজা। গুরুতর আহত ভাতিজাকে ময়মনসিংহে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার কাদিরজঙ্গল ইউনিয়নের গাঙ্গাইল পাঠানপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রাজ্জাক লেবু মিয়া (৮০) পাঠানপাড়া গ্রামের মৃত মেওয়া মিয়ার পুত্র এবং আহত মোস্তাকিম মিয়া (২৪) একই গ্রামের বাচ্চু মিয়ার পুত্র। নিহত ও আহত দুজন প্রতিবেশী সম্পর্কিত চাচা-ভাতিজা বলে জানা গেছে।

কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ উদ্দীন আহমেদ কনক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকাল সাড়ে ৫টার দিকে লেবু মিয়া ও মোস্তাকিমের মধ্যে ঝগড়া হয়। পরে ভাতিজা মোস্তাকিম চাচাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। 

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, আব্দুর রাজ্জাক লেবু মিয়া রাস্তায় প্রতিবেশি ভাতিজা মোস্তাকিমকে পেয়ে অস্বাভাবিক চলাফেরা না করতে নিষেধ করেন। কথা কাটাকাটির একপর্যায়ে মোস্তাকিম ঘর থেকে দা এনে লেবু মিয়াকে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মোস্তাকিম নিজেই নিজের গলায় দা দিয়ে আঘাত করে। 
স্থানীয় লোকজন মোস্তাকিমকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।