জাতীয় নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন: জামায়াত সেক্রেটারি

২০ সেপ্টেম্বর, ২০২৪

অন্তর্বর্তী সরকারের প্রধানকে উদ্দেশ্য করে জামায়াতের সেক্রেটারি জেনারেল ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, আমরা বলেছি একটি অবাধ, নিরপেক্ষ, গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্য দিয়ে নির্বাচিত জনপ্রতিনিধির হাতে ক্ষমতা হস্তান্তরের জন্য যতোটুকু যৌক্তিক সময় প্রয়োজন হয়, ততোক্ষণ আপনি প্রয়োজনীয় সংস্কার কাজগুলো দ্রুত সম্পন্ন করে জাতির আশা-আকাঙ্খা পূরণের জন্য জাতীয় নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন। সেই কাজে জামায়াতে ইসলামী অন্তর্বর্তীকালীন সরকারকে সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত আছে। 

শুক্রবার সকালে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে নগর জামায়াতের সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, একটা অরাজনৈতিক সরকার ক্ষমতায় এসে নতুন রাষ্ট্র বিনির্মাণের চেষ্টা যখন চালিয়ে যাচ্ছে, শুরু থেকেই এই ছাত্র-জনতার বিপ্লবকে ধূলিসাৎ করার জন্য একটা পাল্টা প্রতিবিপ্লব করার চেষ্টা করা হয়েছিল। দেশপ্রেমিক সেনাবাহিনী ও ছাত্র-জনতা সেই প্রতিবিপ্লবীদের ব্যর্থ করে দিয়েছে।     

নগর জামায়াতের আমীর কেরামত আলীর সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ মো. শাহাবুদ্দীন।