শেখ হাসিনাকে দেশে ফেরাতেই অরাজকতা তৈরির চেষ্টা : রিজভী

২৩ সেপ্টেম্বর, ২০২৪

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সোনার হরিণ শেখ হাসিনাকে হারিয়ে ভারতের মনোবেদনা থামছেই না। এই স্বৈরাচার খুনিকে যখন পৃথিবীর কেউ সমর্থন করেনি, পার্শ্ববর্তী দেশ তখন তাকে সমর্থন দিয়েছে।

রবিবার বিকেলে যশোর জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ৫ আগস্টের পর দেশের মানুষ যখন একটু শান্তিতে ঘুমাতে পারছে, তখন পার্বত্য চট্টগ্রামে অশান্তির সৃষ্টি করা হচ্ছে। এর পেছনেও বিদেশি শক্তির হাত রয়েছে বলে মানুষ মনে করছে।

বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনাকে দেশে ফেরাতেই সারাদেশে একের পর এক কৃত্রিম অরাজকতা তৈরির চেষ্টা চলছে। কারা এসব করছে, তা সবাই জানে।

তিনি বলেন, অমিত শাহ হুমকি দিচ্ছেন বাংলাদেশিদের উল্টো করে ঝোলাবেন। এর আগেও তিনি বাংলাদেশিদের উইপোকা বলেছিলেন।

ভারতীয় নেতৃবৃন্দের সমালোচনা করে রিজভী বলেন, বাংলাদেশ জনসংখ্যার দিক দিয়ে ছোটখাটো কোনো দেশ নয়, ১৮ কোটি মানুষের দেশ। অমিত শাহদের এসব কথা ও আচরণ প্রমাণ করে তারা বাংলাদেশকে কখনোই বন্ধু মনে করে না।

শহরের চৌরাস্তা মোড়ে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ গণসমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব হাসানসহ যশোর জেলা বিএনপি, স্বেচ্ছাসেবক দল ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।