মোহাম্মদপুরে জোড়া খুন: পিচ্চি হেলালসহ ৬ জনের নামে মামলা

২৩ সেপ্টেম্বর, ২০২৪

রাজধানীর মোহাম্মদপুরের জোড়া খুনের ঘটনায় শীর্ষ সন্ত্রাসী ইমামুল হাসান হেলাল ওরফে পিচ্চি হেলালসহ ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে।রোববার (২২ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান।

এ মামলার অন্য আসামিরা হলেন, রাহুল (২২), শাহরুখ (২৩), রয়েল (২৫), পারভেজ (২৩) ও ইমন ওরফে অ্যালেক্স ইমন (২৭)। তবে হত্যায় জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ওসি আলী ইফতেখার হাসান বলেন, মোহাম্মদপুরের রায়ের বাজার সাদিক খান আড়তের সামনে নাসির ও মুন্নাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় মোহাম্মদপুর থানায় এ দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এর আগে, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর সাদেক খান আড়তের সামনে দুই গ্রুপের সংঘর্ষ ঘটে। এ সময় কুপিয়ে নাসির ও মুন্নাকে জখম করে দুর্বৃত্তরা। পরে নাসিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত মুন্নাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তাকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।