শ্রীপুরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

২৭ সেপ্টেম্বর, ২০২৪

মাগুরার শ্রীপুর উপজেলার সব্দালপুর বাজারে দুই গ্রুপের সংঘর্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এ সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর হয়েছে। আহতদের মধ্যে  হাফিজার মোল্ল্যা ( ৪৮) ও মিলন শেখ (৫০) ও আরও ১১ জনকে  মাগুরা ২৫০ বিশিষ্ট শয্যা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শ্রীপুর থানার ওসি (তদন্ত) গৌতম ঠাকুর জানান, সব্দালপুর এলাকার স্থানীয় আওয়ামী লীগ নেতা সাব্বির মোল্লার সাথে বিএনপির ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মীর হাফিজারের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ঢাকার একটি মামলায় আওয়ামী লীগ নেতা সাব্বিরকে আসামি করাকে কেন্দ্র করে এলাকায় কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি বাজারে দুই গ্রুপের লোকেরা চা খাওয়ার সময় বাকবিতণ্ডায় জড়িয়ে গেলে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের লোকজন আহত হয়। আহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত গৌতম ঠাকুর এ সময় বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনী মোতায়েন রয়েছে। তবে রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা যায়নি।