যশোরে সাত হাজার আটশ’ পিস ইয়াবাসহ আটক দুই

২৮ সেপ্টেম্বর, ২০২৪

যশোরে সাত হাজার আটশ’ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। একটি প্রাইভেট কারের ড্যাশবোর্ডের ভেতরে বিশেষ কায়দায় এসব ইয়াবা ট্যাবলেট লুকানো ছিল।  

আটক দুইজন হলেন-যশোর শহরের চাঁচড়া ডালমিল এলাকার সিরাজুল ইসলাম ভুঁইয়ার ছেলে সুজন ইসলাম ভুঁইয়া (২৭) ও ষষ্ঠীতলা পাড়ার সোহরাব মোল্যার ছেলে সুজন মোল্যা (৪০)।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মো. হাবিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের নীলগঞ্জ ব্রিজের কাছে চেকপোস্ট বসায় র‌্যাব সদস্যরা।

এসময় নড়াইল থেকে যশোরমুখী সিলভার রংয়ের একটি প্রাইভেট কারকে (ঢাকা মেট্রো ক-১৪-০৫৪৫) থামার সংকেত দিলে প্রাইভেট কারটি দ্রুত থামিয়ে গাড়ির ভেতরে থাকা দুইজন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় র‌্যাব সদস্যরা তাদের ঘেরাও করে আটক করেন। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটক দুইজন প্রাইভেট কারের সামনের ড্যাশবোর্ডের ভেতরে বিশেষ কায়দায় লুকানো সাত হাজার আটশ’ পিস ইয়াবা ট্যাবলেট বের করে দেন।

আটক দুইজনকে জিজ্ঞাসাবাদের পর র‌্যাবের স্কোয়াড কমান্ডার মো. হাবিবুর রহমান আরও জানান, এ দুইজন দীর্ঘদিন ধরে সিলেটের জাফলং থেকে কম দামে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে তা যশোরসহ বিভিন্ন জেলায় বেশি দামে বিক্রি করে আসছেন।

উদ্ধার হওয়া ইয়াবা, জব্দ করা একটি প্রাইভেট কার ও তিনটি মোবাইল ফোনসহ আটক দুইজনকে যশোর কোতোয়ালি থানায় হস্তান্তর ও মাদক আইনে মামলা করা হয়েছে।