চাঁদপুরে আপন ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

২৯ সেপ্টেম্বর, ২০২৪

চাঁদপুরের মতলব উত্তরে সম্পত্তিগত বিরোধের জের ধরে আপন ভাই মো: সফিকুল ইসলাম বেপারীকে (৩০) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার গভীর রাতে উপজেলার মিঠুরকান্দি গ্রামে বেপারী বাড়ীতে এই ঘটনাটি ঘটে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) ঘটনার সাথে জড়িত ৬ জনকে পুলিশ আটক করেছে। এসব তথ্য নিশ্চিত করেন মতলব উত্তর থানার ওসি মো: রবিউল হক।
আটককৃতরা হলেন, নিহতের ভাই আশিক বেপারী (২৩), রবি উদ্দিন (৪৫), মজনু প্রধানের ছেলে আজিজ প্রধান (২৮), সফিউল্লাহ’র ছেলে সিমা (৩০), রিনা (৩৮) ও লিপি আক্তার (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মিঠুরকান্দি গ্রামের কলিম উল্লাহ বেপারীর ছেলে মো: সফিকুল ইসলাম বেপারীর সাথে তার ভাই বোনদের পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। শনিবার রাতে নিজ বাড়িতে ভাই-বোনদের সাথে তার তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে সফিকুল ইসলামকে বেদর মারপিট করে তার ভাই, বোন ও ভগ্নিপতি। এতে সফিককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রবিউল হক বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। মৃতদেহে অনেক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। আটক ৬ আসামিকে চাঁদপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।