যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ৩

০৬ অক্টোবর, ২০২৪

সাতক্ষীরায় চাঁদাবাজির ঘটনায় যৌথবাহিনী অভিযান চালিয়ে তিন যুবককে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে একটি ওয়ানশ্যুটার গান ও চাঁদা আদায়ের টাকা উদ্ধার করেছে। এই ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।  

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ও মামলার নথিসূত্রে জানা যায়, শ্যামনগর উপজেলার কাশিমাড়ী গ্রামের আব্দুল ওয়াহিদ সরদার শহরের কাটিয়ায় শেখ মোমিন উদ্দিনের ভাড়া বাড়িতে বসবাস করেন।

তার নিকট সাতক্ষীরা পৌর সভার উত্তর রাজারবাগান এলাকার বাসিন্দা মৃত আব্দুল হাকিমের ছেলে রেজাউল ইসলাম খোকন, মৃত কাশেম উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী ও তাদের সহযোগী খায়রুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম গত কয়েকদিন ধরে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। শনিবার (৫ অক্টোবর) ওয়াহিদ সরদারকে পিস্তল ও চাপাতি ঠেকিয়ে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে তার নিকট থেকে নগদ ২ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ওয়াহিদ সরদার নিরুপায় হয়ে সাতক্ষীরা সেনাক্যাম্পে অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ওই তিন চাঁদাবাজকে আটক করে।

এসময় তাদের নিকট থেকে পিস্তল ও চাঁদা আদায়ের দুইহাজার টাকাসহ নগদ ৩ হাজার ৮৯০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় বাদী হয়ে আব্দুল ওয়াহিদ সরদার সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করেছেন।