লাইফ সাপোর্টে থাকা স্বামীর জন্য দোয়া চাইলেন তনি

০৬ অক্টোবর, ২০২৪

দেশের আলোচিত নারী উদ্যোক্তা রোবাইয়াত ফাতিমা তনি। একই সঙ্গে তিনি ইনফ্লুয়েন্সার। বিভিন্ন সময়ে তিনি নানা ঘটনায় আলোচিতও হয়েছেন। তার স্বামী শাহাদাৎ হোসাইন অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ভর্তি আছেন ।

শনিবার (৫ অক্টোবর) এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন তনি নিজেই।

যেখানে তিনি লিখেছেন, আমার হাসবেন্ডের আপডেট- এখনও তেমন রেসপন্স করছে না, আজকে সকালে আমি অনেকবার ডেকেছি চোখ খুলে নাই। লাইফ সাপোর্টে আছে, চিকিৎসকরা চেষ্টা করছেন। একটু স্টেবল হলে দেশের বাইরে নেয়ার কথা চলছে।

তনি আরও জানান, আমি হাসপাতালে আছি, সানভী সারফারাজ বাসায় আমার মায়ের সাথে আছে। সারফারাজ কিছুই বোঝে না ছোট বাচ্চা, সে শুধু এতটুকু ফিল করতে পেরেছে তার ড্যাডির কিছু হয়েছে, ছেলেটারও জ্বর।

সবশেষে তনি বলেন, ‘আমাদের শুভাকাঙ্ক্ষী যারা আমার হাসবেন্ডের খবর নিতে কল বা টেক্সট দিচ্ছেন সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি কথা বলার মতো মানসিক অবস্থাতে নেই।

আল্লাহ ছাড়া এই বিপদ থেকে কেউ উদ্ধার করতে পারবে না, সবাই আমাদের সকল ভুলত্রুটি ক্ষমা করে আমার হাসবেন্ডের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, তনির স্বামী একজন সফল ব্যবসায়ী। যদিও দুজনের বয়সের ব্যবধান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়সই কটাক্ষের মুখে পড়েন এই নারী উদ্যোক্তা। এ সবের জবাবও দিয়েছেন তিনি।

শাহাদাৎ হোসাইন তনির দ্বিতীয় স্বামী।

প্রথম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তিনি। এরপর ভালোবেসে বিয়ে করেন শাহাদাৎকে। প্রথমে পরিবার মেনে না নিলেও পরবর্তীতে সব ঠিক করে নেন তিনি।