ডিবি কার্যালয়ে পরীমনি

ডিবি কার্যালয়ে পরীমনি

ডিবি কার্যালয়ে পরীমনি

পরীমনিকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে। একইসাথে নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীকেও রাজধানীর মিন্টু রোডে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে আনা হয়েছে। পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে ডেকে এনেছে ডিবি পুলিশ। এ ছাড়া মামলার সাক্ষী পরীমণির রূপসজ্জা ডিজাইনার জিমিও গেছেন ডিবি অফিসে।

মঙ্গলবার বেলা সাড়ে ৩টার পর তাদেরকে ডিবি কার্যালয় আনা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এর আগে জনপ্রিয় ও বর্তমানে দেশব্যাপী আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে দুপুরে রাজধানীর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে ডাকা হয়। বিষয়টি নিশ্চিত করে পরীমনি বলেন, মামলার বাদী হিসেবে আমার বক্তব্য শোনার জন্য দুপুরের পর সুবিধাজনক সময়ে আমাকে তারা যেতে বলেছেন।

অপর দিকে ডিবির গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান বলেন, আমরা পরীমনিকে ডিবি অফিসে আসার জন্য বলেছি। যেকোনো মামলা হলেই আমরা বাদীর সাথে কথা বলি। এক্ষেত্রেও আমরা আসামিদের বিষয়ে ও পরীমনির পর্যবেক্ষণ জানতে তাকে আসতে বলেছি।

এর আগে সোমবার সাভার থানায় পরীমনির দায়ের করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপতার করেছে ডিবি পুলিশ। এ সময় নাসির উদ্দিনের উত্তরার বাসা থেকে বিদেশী মদও উদ্ধার করে ডিবি পুলিশ। অবৈধভাবে মদ রাখার অভিযোগে পুলিশ নাসির উদ্দিনের বিরুদ্ধে সোমবার রাতে আরেকটি মামলা দায়ের করে।