মাগুরার আজিজ হত্যা মামলার প্রধান আসামী যশোর থেকে গ্রেফতার

মাগুরার আজিজ হত্যা মামলার প্রধান আসামী যশোর থেকে গ্রেফতার

মাগুরার আজিজ হত্যা মামলার প্রধান আসামী যশোর থেকে গ্রেফতার

যশোর শার্শা উপজেলা থেকে মাগুরা জেলার আজিজুরের হত্যাকরী আশরাফ আলীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।র‌্যাব জানায়, গত ৬ জুন সকালে মাগুরা জেলার সদর উপজেলার ইছাখাদা পুরাতন বাজারের মৃত মজিবর রহমানের ছেলে আজিজুর রহমান (৩২) এর লাশ মহম্মদপুর থানার বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামের একটি পুকুর থেকে পলিথিনে মোড়ানো মাথা বিহীন দুই খন্ড অবস্থায় উদ্ধার করা হয়। এ ব্যাপারে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা হয়।  ক্লুলেস এই হত্যাকান্ডটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে । ভিকটিমের পরিচয় শনাক্ত করে হত্যাকারীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৬ এ গোয়েন্দা তৎপরতা সহ অভিযান অব্যাহত রাখে ।

র‌্যাব-৬ এর যশোরের একটি আভিযানিক দল ঐএলাকা পরিদর্শন করে এবং ভিকটিমের পরিচয় সনাক্ত করে। পরে একই জেলার ভিটাসাইর গ্রামের বাসিন্দা আহমেদ আলী বিশ^াসের ছেলে আশরাফ আলী (৩২) কে হত্যাকারী হিসেবে শনাক্ত করে । ঘঁটনার পর থেকেই আশরাফ আলী পলাতক ছিল। গতকাল রাতে তাকে যশোরের শার্শা উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

 আশরাফ আলীর স্বীকারোক্তি অনুযায়ী ও প্রাপ্ত তথ্য মতে মাগুরা সদর থানাধীন ঘোড়ানাছ গ্রামে (মাসুদ ব্রিকফিল্ড) এর পাশে রাস্তার কাছে কালভার্টের নিচ থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরে ভিকটিমের খন্ডিত পা এবং আশে পাশে আরো খোঁজ করে একটি দেহ বিহীন মাথা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামী ও ভিকটিমের উদ্ধারকৃত খন্ডিত পা ও দেহবিহীন মাথা সিআইডি, মাগুরার হস্তান্তর করা হয়েছে।