ভাংগুড়ায় আ. লীগের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীকে পিটিয়ে জখম

ভাংগুড়ায় আ. লীগের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীকে পিটিয়ে জখম

ভাংগুড়ায় আ. লীগের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীকে পিটিয়ে জখম

পাবনার ভাংগুড়ায় আসন্ন দিলপাশার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মাসুদ রানাকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের পুঁইবিল বাজারে গণসংযোগের সময় এই ঘটনা ঘটে।

আহত মাসুদ রানা ওই ইউনিয়নের মাগুরা গ্রামের বাসিন্দা ও ভাংগুড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী।তাকে রাজশাহী  মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দিলপাশার ইউনিয়নের মাগুরা গ্রামে রোববারর মাসুদ রানার লোকজনের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার সরদারের ছেলে লিখন বাবুর লোকজনের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এরই জের ধরে এই হামলার ঘটনা ঘটতে পারে। এসময় মাসুদ রানা ভাংগুড়া থেকে ফিরে পুঁইবিল বাজারে গণসংযোগ করছিলেন। একাধিক সূত্র মতে, লিখন বাবুর নির্দেশে এই হামলা চালানো হয় বলে অভিযোগ।

তবে অভিযোগের বিষয়ে কথা বলতে লিখন বাবুর মোবাইল বার বার ফোন করলে  ফোন বন্ধ পাওয়া যায়। তবে মারধরের বিষয়টি নিশ্চিত করে মাসুদ রানার ছোট ভাই সাগর জানান, চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় বিস্তারিত পরে কথা বলবেন তিনি।

এ বিষয়ে ভাংগুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি  জেনে বিট পুলিশিং কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি ফিরলে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেয়া হবে।