শাহরুখ-পুত্রের পাশে দাঁড়ালেন মেহবুবা মুফতি

শাহরুখ-পুত্রের পাশে দাঁড়ালেন মেহবুবা মুফতি

শাহরুখ-পুত্রের পাশে দাঁড়ালেন মেহবুবা মুফতি

বলিউড সুপার স্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারি ক্রমেই রাজনৈতিক রঙ নিচ্ছে। বিগত বেশ কয়েক দিন ধরেই বিজেপির বিরুদ্ধে একাধিক বিষয়ে তোপ দেগে চলেছে এনসিপি। এনসিবি-র মাদক অভিযান নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন নবাব মালিক। আর এবার এই ঘটনায় মুখ খুললেন জম্মু ও কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতি।

সেমাবার ইঙ্গিতপূর্ণভাবে মেহবুবা মুফতি মন্তব্য করেন, 'একজন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে চারজন কৃষককে হত্যার দায়ে অভিযুক্ত করার পরিবর্তে, কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছর বয়সী এক যুবকের পিছনে পড়েছে। কারণ তার উপাধি খান।'

কেউ কেউ বলছেন, এর মাধ্যমে তিনি এক ঢিলে দুই নিশানা ভেদ করার চেষ্টা করলেন। বিজেপিকে সাম্প্রদায়িক প্রমাণ করার চেষ্টা করলেন আরিয়ানকে গ্রেফতার করায়। পাশাপাশি কৃষক আন্দোলন এবং লখিমপুর ঘটনা নিয়েও ভারত সরকারের সমলোচনা করলেন তিনি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হয়েছেন ২৩ বছরের আরিয়ানসহ মোট আটজন। বারবার জামিনের আবেদন জানালেও আদালত স্টারকিডের জামিন মঞ্জুর করেনি। মুম্বইয়ের এসপ্ল্যানেড ম্যাজিস্ট্রেট কোর্ট তাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। বর্তমানে আর্থার রোড সংশোধনাগারে রয়েছেন শাহরুখ-পুত্র।

এদিকে এনসিপির অভিযোগ আরিয়ানকে গ্রেফতার করা হলেও সেই প্রমোদতরীতেই ছিলেন এখ বিজেপি নেতার আত্মীয়। তাকে এবং আরো দু'জনকে এনসিবি ছেড়ে দেয় বলে নবাব মালিক অভিযোগ করেন।
সূত্র : হিন্দুস্তান টাইমস