ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৭

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৭

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৭

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলের ঘাট নামক স্থানে সড়ক  দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ ৭ জন নিহত অপর ১০জন আহত হয়েছে।

ময়মনসিংহের ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান আজ শনিবার বিকালে ঢাকা থেকে শেরপুর গামী একটি বাস ও বালু ভর্তি একটি ট্রাক প্রতিযোগিতা করে দ্রুত গতিতে আসার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলের ঘাটে পৌছলে পেছন থেকে ট্রাকের ধাক্কায় বাসের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এতে ঘটনাস্থলে ৫জন নিহত অপর ১২জন আহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখানে একজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। হতাহতদের পরিচয় পাওয়া গেছে বাসের যাত্রী ফুলপুর উপজেলার হাট পাগলা গ্রামের ফজলুল হক (৩২),তার স্ত্রী ফাতেমা বেগম (২৫) ছেলে আব্দুল্লাহ (৫) মেয়ে আজমিনা (৮) শেরপুরের নকলা উপজেলার নজরুল ইসলাম (৫০),একই উপজেলার দক্ষিন গসদ্দি গ্রামের সিরাজ (৩৫) ও  ময়মনসিংহের ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামের  হেলেনা (৪০) বলে পুলিশ জানিয়েছেন। দুর্ঘটনার পর মহসড়কে কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল।