ময়মনসিংহে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন

ময়মনসিংহে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন

ময়মনসিংহে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন

শিক্ষক সমাজকে সকলেই সন্মান করে,সন্মান ও মর্যাদার মানুষ হলো শিক্ষকরা,  দেশে-বিদেশে যেখানে যাবেন শিক্ষকদের সন্মান আছে মন্তব্য করে প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি বলেছেন শিক্ষকরা মানুষ গড়ার করিগরের পাশাপাশি নেতা তৈরী এবং ভোটের কারিগর।

মানসন্মত শিক্ষা বাস্তবায়নে ও প্রাথমিক শিক্ষদের মানন্নোয়নে দেশের অষ্টম বিভাগ ময়মনসিংহে নতুন একটি বিভাগীয়  প্রাইমার টিচার্স ট্রেনিং ইনস্টিউট ও কুড়িগ্রামের রৌমারী এবং ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রাইমার টিচার্স ট্রেনিং ইনস্টিউট প্রতিষ্ঠা করা হবে। তিনি আরো বলেন আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক,২০৪১ সালে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়তে চাই, শিক্ষকরা হলো সেই উন্নত দেশ গড়ার কারিগর।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ প্রাইমার টিচার্স ট্রেনিং ইনইিটউটে গতকাল সোমবার বিকালে বঙ্গবন্ধুর মুর‌্যাল ও স্বাধীনতা চত্বর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপপরিচালক মীর্জ হাসান খসরুর সভাপতিপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপির সহধর্মনী সুরাইয়া জাকির,জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমীর (নেপ) পরিচালক ফরিদ আহমেদ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শফিউল হক বক্তব্য রাখেন। আলোচনা শেষে প্রাইমার টিচার্স ট্রেনিং ইনস্টিউটের শিক্ষার্থীরা সঙ্গীত পরিবেশন করেন।