গানে ফিরছেন ঈশিতা

গানে ফিরছেন ঈশিতা

গানে ফিরছেন ঈশিতা

বেশ কয়েক বছরে কয়েকটি বিশেষ বিশেষ নাটক, টেলিফিল্মে দেখা গেছে নন্দিত তারকাভিনেত্রী রুমানা রশীদ ঈশিতাকে। ২০১৯ সালে সর্বশেষ ঈশিতাকে গানে দেখা গিয়েছিল। সে বছর তার ‘আমার অভিমান’ শিরোনামে একটি গান প্রকাশিত হয়। গানটি লিখেছিলেন ও সুর করেছিলেন লুৎফর হাসান। গানটি এখন পর্যন্ত ইউটিউবে ১৫ লক্ষাধিক ভিউয়ার্স উপভোগ করেছেন। এই গানটির পর ঈশিতাকে আর নতুন কোনো গানে পাওয়া যায়নি।

তবে তার সাথে কথা হলে তিনি জানান, আপাতত পারিবারিক কাজ নিয়েই তার ব্যস্ততা। তবে কিছু দিন আগে নতুন একটি একক গান চূড়ান্ত করেছেন। ঈশিতা বলেন, ‘গানের কথা ও সুর আমার কাছে ভালো লেগেছে। তবে আপাতত গানের আর বিস্তারিত তেমন কিছুই জানাতে চাচ্ছি না। আমি চাই আগে কাজটি ভালোভাবে শেষ হোক। ভয়েজ দেয়ার পর গানটি নিয়ে মনের মতো একটি মিউজিক ভিডিও নির্মাণ করব। এরপর গানটি প্রকাশ করব।’ ঈশিতা জানান, এবার আর কোনো প্রযোজনা সংস্থার ব্যানারে নয়, তিনি নিজের চ্যানেল থেকেই তার নতুন একক গানটি প্রকাশ করতে চাচ্ছেন।

ঈশিতা সর্বশেষ আশফাক নিপুণের ‘ইতি মা’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘নট আউট’ নাটকে অভিনয় করেছিলেন। এরপর তাকে আর নতুন কোনো নাটকে দেখা যায়নি। বহু বছর আগে ঈশিতা আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় ‘বিহঙ্গ’ নামে একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। একজন নির্মাতা হিসেবেও ঈশিতা বেশ ক’টি নাটক নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। তবে দীর্ঘ দিন ধরেই তিনি নাটক নির্মাণে নেই।