প্রধানমন্ত্রীর নির্দেশে নতুন ঘর পাচ্ছে রূপনা চাকমার পরিবার

প্রধানমন্ত্রীর নির্দেশে নতুন ঘর পাচ্ছে রূপনা চাকমার পরিবার

প্রধানমন্ত্রীর নির্দেশে নতুন ঘর পাচ্ছে রূপনা চাকমার পরিবার

সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়ান বাংলাদেশ জাতীয়  দলের গোলরক্ষক রূপনা চাকমার পরিবার রাঙ্গামাটিতে সরকারিভাবে ঘর পাচ্ছে।প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাঙ্গামাটিতে  রূপনা চাকমার পরিবারকে দ্রুত সময়ের মধ্যে  ঘর নির্মাণ করে  দেওয়া হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

আজ বুধবার  দুপুরে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) রাঙ্গামাটি জেলা প্রতিনিধির সাথে আলাপকালে মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় হতে দ্রুত সময়ের মধ্যে রূপনা চাকমার ঘর নির্মাণের বিষয়ে  নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনা পাওয়ার পর আমি নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফজলুর রহমানকে ইতোমধ্যেই এ বিষয়ে নির্দেশ দিয়েছি। 
ইউএনও আজ বিকেলেই এলজিইডির প্রকৌশলীকে নিয়ে ঘর নির্মাণের ব্যাপারে সরেজমিন দেখে আসবেন। আশা করছি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী খুব দ্রুত সময়ের মধ্যে আমরা রূপনা চাকমার পরিবারকে এটি করে দিতে পারবো।’
রূপনা চাকমার বাড়ি রাঙ্গামাটির  নানিয়ারচর উপজেলার দুর্গম ভুঁইয়া আদাম গ্রামে।

এর আগে গতকাল মঙ্গলবার সাফ নারী ফুটবলে বাংলাদেশ জাতীয়  দল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় রাঙ্গামাটির জেলা প্রশাসক রূপনা ও ঋতুপর্ণার বাড়িতে মিষ্টি এবং ফলমূলসহ নানা উপকরণ নিয়ে যান। এ সময়  তিনি রূপনা ও ঋতুপর্ণার মায়ের হাতে দেড় লাখ টাকা করে চেক তুলে দেন।

সূত্র :  বাসস