চাটমোহরে ককটেল বিস্ফোরণ, বিএনপির দাবি ‘মঞ্চনাটক’

চাটমোহরে ককটেল বিস্ফোরণ, বিএনপির দাবি ‘মঞ্চনাটক’

চাটমোহরে ককটেল বিস্ফোরণ, বিএনপির দাবি ‘মঞ্চনাটক’

পাবনার চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দু’টি ককটেল বিস্ফোরণের পর ঘটনাস্থল থেকে চারটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলা শহরের আফরাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। তবে ঘটনাটিকে 'মঞ্চ নাটক' বলে দাবি করেছে বিএনপি।চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের মালিক হাসানুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে বিএনপি  নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপস্থিতি টের  পেয়ে দু’টি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে ৪টি অবিস্ফোরিত ককটেল জব্দ করে পুলিশ।এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি যোগ করেন।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাসানুল ইসলাম হীরা বলেন, আমার ব্যবসায় মঙ্গলবার বিএনপির  কোনো মিটিং হয়নি। সোমবার আমরা বৈঠক করেছি। বিএনপির মিটিং বা ককটেল বিস্ফোরণের প্রশ্নই আসে না। বিএনপি নেতাকর্মীদের ফাঁসানোর জন্য পুলিশ ও ছাত্রলীগ নাটক করেছে।

আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশে চাটমোহর উপজেলা বিএনপির নেতাকর্মীরা যাতে অংশ নিতে না পাওে সেজন্য এ ঘটনা ঘটানো হয়েছে দাবি করে তিনি বলেন,‘এ ঘটনায় এখন উপজেলা বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হবে।’