রায়পুরায় চেয়ারম্যানকে গুলি করে হত্যার ঘটনায় আটক ২

রায়পুরায় চেয়ারম্যানকে গুলি করে হত্যার ঘটনায় আটক ২

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরার মির্জাচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে (৫০) গুলি করে হত্যার ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) মো: আল আমিন। তবে আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

এর আগে শনিবার বিকেলে নরসিংদীর রায়পুরায় মির্জাচর ইউনিয়নের শান্তিপুর স্কুল মাঠে সন্ত্রাসীরা ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। 

এদিকে রবিবার বিকেলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়াম মাঠে নিহত চেয়ারম্যান জাফর ইকবাল মানিক এর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে নিহতের নিজ বাড়িতে রাতে ২য় জানাজা শেষে মরদেহ দাফন করা হয়। জানাজা শেষে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

হত্যাকাণ্ডের পর এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন। তিনি সাংবাদিকদের আরোও জানান এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তবে এখনো তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।