ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সোহান, সম্পাদক সুইট

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সোহান, সম্পাদক সুইট

ফাইল ছবি

ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইমানুল সোহান সভাপতি ও ফোকলোর স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মুখলেসুর রহমান সুইট সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (২০ জানুয়ারি) সংগঠনটির ১৭তম কাউন্সিলে তাদের নির্বাচিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাহমুদুল হাসান ও মেহেদী রাফি, সহকারী সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যক্ষ নুর আলম, দপ্তর সম্পাদক আহসান হাবিব রানা, শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমাদ গালিব, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তার্জাতিক বিভাগীয় সম্পাদক সাদীয়া মাহমুদ মীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজেদুল ইসলাম উজ্জল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন, জিকে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন ও মামুন।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি ইমানুল সোহান বলেন, শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনসহ ক্যাম্পাসের অনিয়মের বিরুদ্ধে এ কমিটি সোচ্চার ভূমিকা পালন করবে। ক্যাম্পাসে সাংস্কৃতিক গণজাগরণ ও মুক্ত বুদ্ধির চর্চা গতিশীলতা করাই আমাদের লক্ষ্য হবে।