নাটোরে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাটোরে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংগৃহীত

নাটোরে ৬৮ কেজি গাঁজা সহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিবার দুপুরে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উপ-পরিচালাক মোহাম্মদ লুৎফর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া নওপাড়া এলাকায় চেকপোস্ট বসায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে বগুড়াগামী সাদা রংয়ের একটি পিকআপ গাড়ীর গতিরোধ করে তল্লাশী চালানো হয়। পিকআপে থাকা প্লাস্টিকের ক্যারেট বক্সের ভিতর থেকে ৬৮ কেজি গাঁজা উদ্ধার এবং পিকআপে থাকা তিনজনকে গ্রেফতার করে এবং পিকআপটি জব্দ করে। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে সানাউল হক,গোমস্তাপুর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে জুবায়ের আলম ও কুমিল­ার ব্রাহ্মনপাড়া উপজেলার তেতাভ‚মি গ্রামের আব্দুর রব্বানের ছেলে জহিরুল ইসলাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা নিয়মিত গাঁজা পরিবহন করে এবং গাঁজা ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।