পাবনায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পাবনায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

দুর্ঘটনার পর ঘটনাস্থলে এলাকাবাসীর ভীড়।

পাবনার-ঢালার নতুন রেল রুটে আবারো চলন্ত ট্রেনের ধাক্কায় একজন মারা গেছেন। তিনি পেশায় একজন পশু চিকিৎসক ছিলেন। এ নিয়ে এ রুটে সাতদিনে ৩ জন মারা গেলেন।
 
বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার আমিনপুর থানার পুরান মাশুমদিয়া রেল ক্রসিং মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমিনপুর থানার (ওসি) তদন্ত খাইরুল ইসলাম এ ঘটনাটি নিশ্চিত করেন।

জেলার বেড়া উপজেলার আমিনপুরে ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পশু চিকিৎসক আব্দুল লতিফ মোল্লা (৩১) এই ঘটনার শিকার হন। তিনি মাশুমদিয়া ইউনিয়নের কোমরপুর গ্রামের মিছলী মোল্লার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পশু চিকিৎসক আব্দুল লতিফ মোল্লা প্রতিদিন মোটরসাইকেলে তার তৃতীয় শ্রেণি পড়ুয়া মেয়েকে স্থানীয় একটি মক্তবে পৌঁছে দেন। প্রতিদিনের ন্যায় মেয়েকে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে মোটরসাইকেল নিয়ে রেল লাইন পার হওয়ার সময় ঢালারচর থেকে রাজশাহীগামী ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
  
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর বেড়া উপজেলার আমিনপুর থানার জাতসাখিনী ইউনিয়নের নান্দিয়ারা রেল গেট এলাকায় গোলেজান বেগম (৮০) নামের এক বৃদ্ধার ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়। এর আগে গত ১৭ সেপ্টেম্বর পাবনার টেবুনিয়ায় একই ট্রেনের ধাক্কায় রাসেল হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়।