৪২ বোতল মদসহ গ্রেফতার ২

৪২ বোতল মদসহ গ্রেফতার ২

ছবিঃ সংগৃহীত।

গোপালগঞ্জে ৪২ বোতল মদসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৬ এর ভাটিয়াপাড়া ক্যাম্পের সদস্যরা। সোমবার রাতে গোপালগঞ্জ পৌরসভার মিয়াপাড়া মসজিদের পাশের একটি ভাড়া বাসা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১০ বোতল বিদেশি ও ৩২ বোতল দেশীয় (কেরু) মদসহ তাদের গ্রেফতার করা হয়।

অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন র‍্যাব-৬ এর ভাটিয়াপাড়া ক্যাম্প কমান্ডার সহকারী পরিচালক সৈয়দ ফজলুর রহমান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া ইউনিয়নের রাউথ খামার গ্রামের শীহাব আলি চৌধুরীর ছেলে মোহাম্মদ আলি চৌধুরী ও একই ইউনিয়নের নিজড়া দক্ষিণ পাড়া গ্রামের কাবুল চৌধুরীর ছেলে মোহাম্মদ সোহাগ চৌধুরী।

ভাটিয়াপাড়া ক্যাম্প কমান্ডার সহকারী পরিচালক সৈয়দ ফজলুর রহমান বলেন, ২৩ সেপ্টেম্বর রাতে ভাটিয়াপাড়া ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, গোপালগঞ্জ শহরের মিয়াপাড়া এলাকায় একটি বাসায় কতিপয় ব্যক্তি দেশী এবং বিদেশি মদ ক্রয়-বিক্রয় করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভাটিয়াপাড়া ক্যাম্পের আভিযানিক দল আনুমানিক রাত ১০টায় গোপালগঞ্জ শহরের মিয়াপাড়া মসজিদ এলাকার ওই বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় অবৈধ মাদকদ্রব্য দেশী (কেরু) ৩২ বোতল ও বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের ১০ বোতল মোট ৪২ বোতল মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত ৩টি মোবাইল ও ৪টি সিমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গোপালগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।