মোহাম্মদপুরে বিএনপি নেতাসহ দুইজনকে কুপিয়ে জখম

মোহাম্মদপুরে বিএনপি নেতাসহ দুইজনকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে চাঁদ উদ্যান হাউজিং এলাকায় বিএনপির স্থানীয় অফিসে হামলার ঘটনা ঘটেছে। এসময় অফিসে অবস্থানরত বিএনপির নেতাসহ দুইজনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।আহতরা হলেন- মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপি মুল দলের সভাপতি মান্নান হোসেন শাহীন (৫০)। একই ওয়ার্ডের লাউতলা ইউনিটের মো. রিয়াজ (৩৫)। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, আহত দুইজনের মধ্যে মান্নানের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া রিয়াজের মাথায় আঘাত রয়েছে, তবে তিনি শংকামুক্ত। আহতদের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। 

আহত রিয়াজ ও তাদের হাসপাতালে নিয়ে আসা উদ্ধারকারী রাজুসহ অন্যান্যরা জানিয়েছেন, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৬টার দিকে মোহাম্মদপুর চাঁদউদ্দ্যান মান্নান তার অফিসে বসে থাকা অবস্থায় যুবলীগের স্থানীয় সন্ত্রাসী কিলার বাদল, কাইল্লা, লাল্লুসহ ১৫ থেকে ২০ জন হেলমেট পরে হামলা চালায়। মান্নানকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।  পরে তাদোর উদ্ধার করে স্থানীয় হাসপাতাল হয়ে রাতে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। 

আহত মান্নানের স্ত্রী তমা জানিয়েছেন, শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর তার স্বামী ওই এলাকায় মাইকিং করে বলেছিলেন, এখন থেকে কেউ কোনও চাঁদা কাউকে যেন না দেন। সেই থেকে ওই এলাকার চাঁদাবাজ সন্ত্রাসীরা তার প্রতি ক্ষিপ্ত ছিল। হয়তো এ কারনেই এ হামলা চালিয়েছে । 

এদিকে,, সংবাদ শুনে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম উদ্দিন হাসপাতালে যান। তিনি বলেন, আহতদের কাছ থেকে তথ্য সংগ্রহ করছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।