সড়ক দুর্ঘটনা প্রাণ গেল ইবি শিক্ষার্থী মনিরের

সড়ক দুর্ঘটনা প্রাণ গেল ইবি শিক্ষার্থী মনিরের

ছবিঃ সংগৃহীত।

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মনির হোসেন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে চারটার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মোত্তালিব তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, মনির কুষ্টিয়ার কুমারখালি উপজেলার বেল্লাল হোসেনের ছেলে। তিনি দুপুর দুইটার পর ক্লাস শেষে সিএনজিতে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পরে বিকেল পৌনে তিনটার দিকে কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে তার মাথায় মারাত্মকভাবে জখম হয়। সেখানকার উপস্থিত লোকজন তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে বিকেল পৌনে চারটার দিকে অপারেশন থিয়েটারে মৃত্যুবরণ করেন তিনি।

বিভাগের সভাপতি প্রফেসর ড. আব্দুল মোত্তালিব বলেন, আমরা তার মৃত্যুর খবরটি অবগত হয়েছি। কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে। আমরা বিভাগের সকলেই তার জন্য শোকাহত। অন্যান্য শিক্ষকদের নিয়ে আমরা হাসপাতালে উপস্থিত হয়েছি।