সিলেটে রায়হান হত্যা : কনস্টেবল টিটু আরো ৩ দিনের রিমান্ডে

সিলেটে রায়হান হত্যা : কনস্টেবল টিটু আরো ৩ দিনের রিমান্ডে

ছবি:সংগৃহীত

সিলেটে রায়হান আহমদ (৩৪) হত্যা মামলায় পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে আরো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পাঁচ দিনের রিমান্ড শেষে রোববার বিকেলে তাকে আদালতে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয়।

আদালতে টিটু জবানবন্দি দিতে রাজী না হওয়ায় তার আরো পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিলেন তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মহিদুল ইসলাম। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার (২৪ অক্টোবর) টিটুর পাঁচ দিনের রিমান্ড শেষ হয়। এর আগে গত ২০ অক্টোবর পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেফতার করা হয়। ওইদিনই তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এই মামলায় শনিবার আরেক কনস্টেবল হারুনুর রশীদকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই।

টিটু ও হারুন বন্দরবাজার ফাঁড়িতে কর্মরত ছিলেন। রায়হান আহমদ মৃত্যুর ঘটনায় টিটু-হারুনসহ আরো চার পুলিশ সদস্যকে আগেই সাময়িক বহিস্কার করা হয়েছিলো।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ। পরে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় ১২ অক্টোবর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন রায়হানের স্ত্রী।