ঢাকায় গেইল

ঢাকায় গেইল

ফাইল ফটো

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের বাকী ম্যাচগুলোতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে ঢাকায় এসেছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। আজ সকাল ১১টায় ঢাকায় পা রাখেন টি-২০ ক্রিকেটের এই বিধ্বংসী ব্যাটসম্যান। এবারের বিশেষ বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে নিজের নাম দেখে অবাক হয়েছিলেন গেইল। তিনি জানান, ড্রাফটের তালিকায় কিভাবে তার নাম এলো তিনি জানেন না।

তাতেই এবারের আসরে গেইলের খেলা নিয়ে সংশয় তৈরি হয়। কিন্তু গেল মাসে বিপিএল শুরুর পর এক ভিডিও বার্তায় গেইল বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি ক্রিস গেইল, দ্য ইউনিভার্স হাজির হলাম। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে চট্টগ্রাাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আমি আসছি। খুব শিগগিরই তোমাদের সাথে দেখা হবে। বাংলাদেশের জন্য ভালোবাসা ও সম্মান রইল।’

গেইলকে ছাড়াই দুর্দান্ত পারফরমেন্সে ইতোমধ্যে বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে লিগ পর্বে চট্টগ্রামের এখনো ২টি ম্যাচ রয়েছে। ঐ দু’ম্যাচেই খেলবেন গেইল। এমনকি প্লে-অফেও খেলবেন তিনি। নিলামে প্রায় ৮৪ লাখ টাকায় (১ লাখ ডলার) গেইলকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।