যশোর জেলা বিএনপির উদ্ধোগে পিপিই বিতরণ

যশোর জেলা বিএনপির উদ্ধোগে পিপিই বিতরণ

যশোর প্রতিনিধি

চিকিৎসক, নার্স, পুলিশ ও সাংবাদিকদের করোনা সংক্রমন থেকে সুরক্ষার জন্য আড়াইশো পিপিই দিয়েছে যশোর জেলা বিএনপি।

মঙ্গলবার দুপুরে যশোরের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও প্রেসক্লাব যশোরের নেতৃবৃেন্দর মাধ্যমে এসব পিপিই প্রদান করা হয়। দুপুরে প্রথমে জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগমের নেতৃেত্বে বিএনপির একটি প্রতিনিধদল যশোর কালেক্টেরট ভবনে জেলা প্রশাসকের কার্যালয়ে যান। এস,য় জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরীফের কাছে চিকিৎসক, নার্সদের সুরক্ষার জন্য ১০০ পিপিই দেয়া হয়। এরপর নেতৃবৃন্দ পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দীন শিকদারের কাছে পুলিশের জন্য ১০০ পিপিই প্রদান করেন। সবশেষে নেতৃবৃন্দ প্রেসক্লাবের নেতৃবৃন্দের কাছে সাংবাদিকদের জন্য ৫০ পিস  পিপিই হস্তান্তর করেন। প্রেসক্লাবের পক্ষ থেকে পিপিই গ্রহন করেন প্রেসক্লাব যশোরের সহসভাপতি নূর ইসলাম, আনোয়ারুল কবীর নান্টু, দপ্তর সম্পাদক তৌহিদ জামানসহ অন্যান্যরা।

এসময় বিএনপির নেতৃবৃেন্দর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন ও আহবায়ক কমিটির সদস্য আলহাজ মিজানুর রহমান খান।

পিপিই বিতরণ শেষে জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেন, দেশ ও জাতির প্রতিটি ক্রান্তিকালে বিএনপি  জনগণের পাশে ছিলো এবং আছে। জাতির এই মহা দূর্যোগকালে আমাদের দলের মহাসচিব জাতীয়  ঐক্যর ডাক দিয়েছেন। করোনা পরিস্থিতিতে মানুষের পাশে গিয়ে দাড়ানোর অনুরোধ জানিয়েছেন। এরই ধারাবাহিকতায় যশোর জেলা বিএনপি চিকিৎসক-নার্স, সাংবাদিক ও পুলিশের সুরক্ষার জন্য এ পিপিই প্রদান করার উদ্যোগ হাতে নিয়েছে। তিনি বলেন, পিপিই ছাড়াও জেলাব্যাপী অসহায় মানুষের খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।