বিয়ে করছেন আফ্রি

বিয়ে করছেন আফ্রি

ফাইল ছবি।

‘ওম্যান্স ওয়ার্ল্ড’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ২০১১ সালে শোবিজে যাত্রা শুরু করেছিলেন আফ্রি সেলিনা। এরপর মডেলিং ও অভিনয় নিয়ে ব্যস্ত রেখেছেন নিজেকে। ছোটপর্দা ছাপিয়ে বড়পর্দাতেও অভিনয় করেছেন তিনি। বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গেছে তার জ্বলজ্বলে উপস্থিতি। বর্তমানে ব্যস্ত রয়েছেন আসন্ন ঈদের বেশ কিছু নাটক ও মিউজিক ভিডিও নিয়ে।

তারই ফাঁকে দিলেন দারুণ এক খবর। জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি। অর্থাৎ বসছেন বিয়ের পিঁড়িতে। আফ্রি নিজেই নিশ্চিত করেছেন, সম্প্রতি বাগদান সেরেছেন তিনি।

গত শুক্রবার রাতে রাজধানীর বসুন্ধরার নিজ বাসায় এক ঘরোয়া আয়োজনে দুই পরিবারের সম্মতিতে আংটি বদল হয়েছে তার। পাত্র হৃদয় খান পেশায় একজন ব্যবসায়ী। বাড়ি কুমিল্লা হলেও পাত্রের পরিবার ঢাকায় থাকে। পাত্রের সঙ্গে বেশ অনেক দিন ধরেই আফ্রির পরিচয়। তাদের মধ্যে বেশ ভালো একটা জানাশোনা ছিল প্রায় নয় বছর ধরে। আফ্রির মায়ের পছন্দেই অবশেষে তাদের চার হাত এক হলো।

আফ্রি তার এ বিয়ের ব্যাপারে বলেন, ‘আমার মায়ের পছন্দেই সবকিছু হয়েছে। তবে ছেলেকে আমি অনেকদিন ধরেই চিনি। আমার মা যখন অসুস্থ ছিলেন অনেক দিন তখন সে আমাদের পাশে এসে দাঁড়িয়েছিল। তখন থেকেই তার প্রতি আমার মায়ের একটা ভালো লাগা তৈরি হয়েছে। মায়ের ইচ্ছাকেই আমি সম্মতি দিয়েছি।’

 

ad