কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

ছবি সংগৃহিত।

পাকুন্দিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই যাত্রী।

শনিবার সকাল সোয়া ৮টার দিকে মঠখোলা-কটিয়াদী সড়কে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার চালক শরীফ, মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকন, রাজিয়া খাতুন (৭৫) ও অহিদ মিয়া (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি মঠখোলা বটতলা থেকে যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। সকাল সোয়া ৮টার দিকে মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সরাসরি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকনের মৃত্যু হয়।

এছাড়া অটোরিকশায় থাকা বাকি চার যাত্রীর মধ্যে রাজিয়া খাতুন ও অহিদ মিয়া নামে দুই যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাজিয়া খাতুন এবং ঢাকায় নিয়ে যাওয়ার পথে অহিদ মিয়ার মৃত্যু হয়।

খবর পেয়ে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত চালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকনের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ট্রাকচালককে আটক করেছে পুলিশ। এছাড়া ট্রাকটিকেও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।