দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিকী ছবি

দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কের বিরলে একটি পানিবাহী ট্যাংকলরী পিছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পিষ্ট করলে মোটরসাইকেল আরোহী আশরাফুল নামে এক যুবক নিহত হয়। নিহত যুবক আশরাফুল আলম (২৭) দিনাজপুর সদর উপজেলার জয়রামপুর গ্রামের আব্দুস সামাদ এর ছেলে।

তিনি দিনাজপুর পৌরশহরের ফিলিং স্টেশনের ব্যবস্থাপক পদে চাকুরী করতেন। রবিবার দুপুর ১টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কের বিরলের মঙ্গলপুর ইউপির গরুরগ্রাম নামক স্থানে এই দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, রোববার দুপুর আনুমানিক ১টায় দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কের মঙ্গলপুর ইউপির গরুরগ্রাম নামক স্থানে একটি পানিবাহী ট্যাংকলরী পিছন থেকে মোটরসাইকেল আরোহী আশরাফুলকে ধাক্কা দিয়ে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় জনতা ট্যাংকলরী চালক রায়হানকে আটক করে পুলিশে সোপর্দ করে। ট্যাংকলরী চালক রায়হান বিরল পৌর এলাকার শংকরপুর গ্রামের মোসলেম উদ্দীন এর ছেলে।  

বিরল থানার উপপরিদর্শক বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার পূর্বক পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।মঙ্গলপুর তদন্ত কেন্দ্রে দূর্ঘটনা কবলিত ট্যাংকলরী ও মোটরসাইকেল উদ্ধারপূর্বক পুলিশী হেফাজতে আছে।