পাবনায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মশালের’ ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পাবনায় নানা আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মশালের’ ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মশালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী।

নানা আয়োজনে দিনব্যাপী পালিত হয় পাবনায় স্বেচ্ছাসেবী সংগঠন মশালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটিতে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনাসভা, সংবর্ধনা, সম্মাননাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

বৃহস্পতিবার (২২ অকক্টোবর) বিটিভির সাবেক মহাপরিচালক ও বাংলা একাডেমী পদকপ্রাপ্ত শিশু সাহিত্যিক আলী ইমাম বর্ণাঢ্য র‌্যালী উদ্বোধন করেন এবং তার নেতৃত্বে র‌্যালীটি শহর পদক্ষিণ শেষে পাবনা প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন সচেতনমূলক স্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড বহন করা হয়।

এদিন বেলা ৪টায় পাবনা প্রেসক্লাবে আয়োজন করা হয় আলোচনাসভা। এতে প্রধান অতিথির বক্তব্য দেন শিশু সাহিত্যিক আলী ইমাম। স্বেচ্ছাসেবী সংগঠন মশালের প্রধান সমন্বয়ক আহমেদ মোস্তফা নোমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, এসএম আদনান উদ্দিন, মাহফুজুর রহমান শ্রাবণ প্রমূখ। স্বাগত বক্তব্য দেন মশালের সমন্বয়ক জামিল আহমেদ। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন কাওসার সরদার।

দিনটি উপলক্ষে স্বস্ব ক্ষেত্রে সামাজিক স্বীকৃতি স্বরূপ ৩ জনকে সম্মাননা-২০২০ প্রদান এবং কেক কাটার আয়োজন করা হয়। সম্মাননা শেষে মাদক বিরোধী মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। হেডে ক্রিয়েটিভ গ্রুপ এর প্রতিষ্ঠাতা খালেদ হোসেন পরাগ, উত্তরণ সাহিত্য আসর’র প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কবির হৃদয়, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোক্তা ও বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স, নির্বাহী সদস্য রোটা. আবদুল মান্নান ভূূঁইয়া, জেলা সমন্বয়ক ও অনলাইন পরিচালক মোঃ মেহেদী হাসান ম্যাকসিম, প্রদীপ ফাউন্ডেশনের মুশফিকসহ পাবনার বিভিন্ন সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত থেকে আকর্ষণীয় সাংস্কৃতি অনুষ্ঠানটি উপভোগ করেন।