আসামি ধরতে গিয়ে পুলিশকে ডাকাত আখ্যা দিয়ে মারধর

আসামি ধরতে গিয়ে পুলিশকে ডাকাত আখ্যা দিয়ে মারধর

পুলিশ মারধরের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গিয়ে ডাকাত আখ্যা দিয়ে মারধর করা হয়েছে তিন পুলিশ সদস্যকে। মসজিদের মাইকে থেকে পুলিশ সদস্যদের ডাকাত বলে ঘোষণা দিলে মারধরের শিকার হন তারা। 

শুক্রবার (১৩ নভেম্বর) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মামলায় ৪ জনকে আটক করেছে পুলিশ। 

সিদ্ধিরগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০ জনের বিরুদ্ধে করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- আমিনুল ইসলাম (৫৫), মারুফ খান (১৮), সামছুজ্জামান (২৮) ও ওয়াসিম (২৯)।

মামলার বাদী এএসআই নুরুজ্জামান এজাহারে উল্লেখ করেন, ওয়ারেন্টভুক্ত আসামি মো. বিল্লাল হোসেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া আমিনুল ইসলামের বাড়িতে অবস্থান করছে বলে জানতে পেরে তিনি রাত ১২টা ১০মিনিটে স্থানীয় নাইটগার্ড নাসিরকে (৪০) সঙ্গে নিয়ে ওই বাড়িতে যান। পরবর্তীতে বাড়ির মালিক আমিনুল ইসলামকে ডেকে জিজ্ঞেস করেন আসামি তার বাড়িতে অবস্থান করছে কি-না। জিজ্ঞাসাবাদ করার পর তারা বাড়ির দরজা না খুলে ভেতর থেকে পুলিশকে উদ্দেশ্য করে বিভিন্ন ধরনের অশালীন উদ্ধত্যপূর্ণ কথাবার্তা বলতে থাকেন।

এ সময় এএসআই নুরুজ্জামান ও অন্যান্য পুলিশ সদস্য আসামি যে রুমে অবস্থান করছে সেখানে যাওয়ার পর বাড়ির মালিক আমিনুল স্থানীয় মসজিদের ফোন করে বলেন যে, বাড়িতে ডাকাত এসেছে, মসজিদে মাইকিং করতে হবে।

তার কথায় মসজিদে মাইকিং করার পর উল্লেখিত আসামি ছাড়াও ৩০/৪০ জন লোক এসে পুলিশ সদস্যদের পোশাক ধরে টানা-হেঁচড়া করে। তাদেরকে লাঠি দিয়ে বেধরক পিটিয়ে জখম করা হয়। পরবর্তীতে ওই বাড়িতে আসামি ধরতে গেলে পুলিশ সদস্যদের খুন করার হুমকি দেয়া হয়।