কোয়ারেন্টাইনে মির্জা ফখরুল

কোয়ারেন্টাইনে মির্জা  ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

শ্যালক কাজী একরামুল রশিদের করোনা পজিটিভ হওয়া ১৪ দিনের কোয়ারেন্টাইনে গেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃস্পতিবার সকালে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে ভার্চুয়ালে অনুষ্ঠানে যোগ দিয়ে বিএনপি মহাসচিব একথা জানান।

অনুষ্ঠানটিতে স্বশরীরে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, ‘আমার বাসায় একজনের করোনা হওয়ার কারণে অনুষ্ঠানে অংশ নিতে না পারায় আমি দুঃখিত। আমাকে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে।’

ফখরুল তার দলের সহকর্মীদের সজাগ থাকতে এবং স্বাস্থ্য সুরক্ষা বিধি বজায় রাখার নির্দেশনে দিয়ে বলেন, করোনাভাইরাস এখন আবারও সর্বত্র ছড়িয়ে পড়ছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি। 

‘আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এরকম অনেক নেতাকে ইতিমধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি’ ,বলেও তিনি আক্ষেপ করেন।

তিনি আরও বলেন, ‘আমরা এক কঠিন সময় পার করছি, আমি সবাইকে এই কঠিন পরিস্থিতি ও প্রতিকূলতা কাটিয়ে উঠার জন্য আহ্বান করছি।’