ভাড়ার টাকা আদয়ের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ভাড়ার টাকা আদয়ের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রতীকী ছবি।

গাইবান্ধা পলাশবাড়ী উপজেলায় দোকান ঘরের ভাড়ার টাকা আদায়ের জের ধরে বড় ভাইয়ের কেচির আঘাতে ছোট ভাই খুন। সোমবার (২৩নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ঢোলডাঙ্গা বাজারে এ ঘটনা ঘুটে।

নিহত ছোট ভাইয়ের নাম-শাপলা(৪৩)।বড় ভাইয়ের নাম আদশ। তার দুইজন শা উপজেলার মহদীপুর ইউনিয়নের বালিঙ্গী গ্রামের মৃত আজীম উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান,শাপলা ও আদমের মালিকানাধী পলাশবাড়ী ও ঢোলভাঙ্গা বাজারে কয়েকটি দোকান আছে। তারা দুইজন সেই দোকান গুলো থেকে ভাড়া আদায় করতো। আর এই ভাড়া আদায়ের জের ধরে দুই ভাইয়ের বিরোধ চলছিল। সোমবার রাতে  শাপলা মালিকানাধীন ঢোলডাঙ্গা বাজারের মাছের আড়তে বড় ভাই আদম তালা লাগালে গেলে । শাপলা  তার বড় ভাই আদমকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে।   এসময় আদম পাশের একটি ওষুধের দোকান থেকে একটি কেচি নিয়ে শাপলার বুকে ও পেটে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শাপলাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার কিছুক্ষণ পরেই তিনি মারা যান।  

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান,নিহতের মরদেহ নিজ বাড়ি থেকে উদ্ধারের প্রক্রিয়া চলছে।  ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই আদম পালাতক রয়েছে।