ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালে অজি তরুনীক বিয়ের প্রস্তাব!

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালে অজি তরুনীক বিয়ের প্রস্তাব!

খেলা চলাকালীন অজি প্রেমিকাকে ভারতীয় যুবক বিয়ের প্রস্তাব দেন।

কে বলে ভারত-অস্ট্রেলিয়া পরস্পরের প্রতিদ্বন্দ্বী? কে বলে, তাদের কাছে হার মানে তা লজ্জার! ২২ গজের ছবিটা একথা বললেও গ্যালারিতে কিন্তু রচিত হল নতুন প্রেমকাহিনী। ভারতীয় রাজপুত্র ও অজি রাজকন্যার কাহিনী। রবিবার (২৯ নভেম্বর) যার সাক্ষী হলো পুরো পৃথিবী।

ঘটনাটা ঘটে ভারতের ইনিংস চলাকালীন। ক্রিজে তখন সিরিজ রক্ষার মরণ-বাঁচন লড়াই চালাচ্ছেন শ্রেয়াস আইয়ার ও বিরাট কোহলি। কারণ এই ম্যাচ হারলেই একটি ওয়ানডে বাকি থাকতেই ২-০-য় সিরিজ জিতে নিবে অস্ট্রেলিয়া। ঠিক এই সময়ই গ্যালারিতে চোখে পড়ল একেবারে অন্য ছবি। সেখানে দুই দেশের মধ্যে কোনও প্রতিদ্বন্দ্বিতা নেই, লজ্জার হার নেই। আছে কেবল বুক ভরা ভালবাসা আর আর একে-অন্যের প্রতি অবাধ ভরসা। তাই তো হাজারো মানুষের সামনেই অজি গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন ভারতীয় যুবক। তাও আবার ফিল্মি কায়দায়।

হাঁটু গেড়ে বসে গার্লফ্রেন্ডের সামনে আংটির বাক্স খুলে ধরেন সেই যুবক। জানতে চান, তাঁর সঙ্গে জীবন কাটাতে কি রাজি যুবতী? এক মুহূর্তের অপেক্ষা। আর তারপরই বয়ফ্রেন্ডের প্রস্তাবে সম্মতি। ব্যস, পরস্পরকে জড়িয়ে ধরে চুমু। গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ফুটে ওঠে টিভির পর্দায়। ধারাভাষ্যকাররাও করোনা আবহে মাঠে এমন রোম্যান্টিক দৃশ্যের তারিফ না করে পারেন না। সর্বোপরি খেলা চলাকালীনই এই দৃশ্য দেখে মাঠ থেকেই হাততালি দিয়ে এই জুটিকে অভিনন্দন জানান গ্লেন ম্যাকওয়েল। তখন কে বলবে, মাঠে ভারত-অস্ট্রেলিয়া লড়াই চলছে!

সূত্র: সংবাদ প্রতিদিন।