বিজয় দিবসে শহীদদের স্মরণে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

বিজয় দিবসে শহীদদের স্মরণে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব

 

ইবি প্রতিনিধি:মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব। বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের স্মারক ভাস্কর্য মুক্ত বাংলায় তারা এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, সহ-সভাপতি এ আর রাশেদ, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুব আলম রায়হান, কার্যনির্বাহী সদস্য মুনজুরুল ইসলাম নাহিদ, আদিল সরকারসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে তাঁরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে জাতীয় ও বিশ্বদ্যিালয়ের পতাকা উত্তোলন এবং বেলুন উড়ানো কর্মসূচীতে অংশগ্রহণ করেন। পরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদদের স্মৃতির স্মরণে এক মিনিট নিরবতা পালন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এরপর একে একে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী সমতি, বিভিন্ন সংগঠন, অনুষদ ও বিভাগ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। এ ছাড়াও শেখ হাসিনা হলে বঙ্গবন্ধু কর্নারের উদ্বেধন করা হয় এবং সন্ধ্যায় অনলাইন আলোচনাসভা অনুষ্ঠিত হবে।