পাবনার চরা লে গ্লোবাল ওয়ান বাংলাদেশ’র গর্ভবর্তী ও প্রসূতি মায়েদের মাঝে শীতবস্ত্রসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ

পাবনার চরা লে গ্লোবাল ওয়ান বাংলাদেশ’র গর্ভবর্তী ও প্রসূতি মায়েদের মাঝে শীতবস্ত্রসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ

পাবনায় গ্লোবাল ওয়ান বাংলাদেশ’র গর্ভবর্তী ও প্রসূতি মায়েদের মাঝে শীতবস্ত্র বিতরণ

গ্লোবাল ওয়ান বাংলাদেশ’র মায়ের জন্য উষ্ণ আলিঙ্গন কর্মসূচির আওতায় চরা লের গর্ভবর্তী ও প্রসূতি মায়েদের মাঝে শীতবস্ত্রসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করেছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) আল এমদাদ ফাউন্ডেশন এর সহায়তায়  গ্লোবাল ওয়ান বাংলাদেশ পাবনা সদর উপজেলার  দোগাছী ইউনিয়নের চরসদিরাজপুর প্রাইমারী স্কুল থেকে চরা লের অসহায়, দরিদ্র, পিছিয়ে পড়া মানুষের মাঝে বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়। 

দ্রব্য সামগ্রীর মধ্যে ছিল বেবী কট অ্যান্ড জাজিম, কম্বল, রিইউজেবল স্যানিটারী ন্যাপকিন, রিইউজেবল বেবী ডায়াপার, বেবী ক্লথ সেট অ্যান্ড ডায়াপার, বেবী ফিডার, ফানেল পরিষ্কারক প্যাচগুলি, মায়ের জন্য সোয়েটার, বেবী মশারী, প্যারাসিটামল, ওর স্যালাইন, পেষ্ট আ্যন্ড ব্রাশ, পরিবেশ বন্ধব চুলা, চাউল, ডাউল সোয়াবিন তেল, দোলনা দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।
 
এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সমাজ সেবক মমতা সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান আব্দুর রহমানেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুল কবির, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাছরাঙা টেলিভিশন এর উত্তরবঙ্গ ব্যুরো চীফ উৎপল মীর্জা, প্রথম আলো পাবনা জেলা প্রতিনিধি জনাব উল্লাশ, গ্লোবাল ওয়ান বাংলাদেশ এর সিনিয়র লজিষ্টিক অফিসার রমজান আলী, মমতা সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী সদস্য নাজিরা পারভিন প্রমুখ।

উল্লেখ্য,গ্লোবাল ওয়ান একটি যুক্তরাজ্য ভিত্তিক আন্তর্জাতিক চ্যারিটি প্রতিষ্ঠান যা ২০১৪ সাল থেকে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী  বিশেষ ভাবে নারী, শিশু, এতিম ,বৃদ্ধ,প্রতিবন্ধী ব্যক্তি বিধবা ও গর্ভবতী নারীদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। পাবনার চরা লের গর্ভবর্তী ও পসূতি মায়েদের মাঝে উপরিল্লেখিত দ্রব্য সামগ্রী বিতরণ তারই অংশ বিশেষ।